Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
আদমদীঘিতে ৪৩০ জন কৃষক পেলেন ২৫ কেজি করে কৃষি উপকরণ
বিস্তারিত

আদমদীঘিতে ৪৩০ জন কৃষক পেলেন ২৫ কেজি করে কৃষি উপকরণ


আজ ০৪/০৪/২০২৪ খ্রিষ্টাব্দ, বেলা ১১:০০ ঘটিকায় আদমদীঘি উপজেলায় ২০২৩-২০২৪ অর্থবছরে  খরিফ-১/২০২৪-২০২৫ মৌসুমে উফশী আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ৪৩০ জন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকের প্রত্যেকে বিনামূল্যে ৫ কেজি আউশ ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান (ভারপ্রাপ্ত)জনাব মো. মাহমুদুর রহমান পিন্টু মহোদয়। 

এ সময় অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা পরিষদের সম্মানিত মহিলা ভাইস চেয়ারম্যান জনাব মোছা. সালমা বেগম চাঁপা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটির সদস্য জনাব মো. আবু রেজা খান, অতিরিক্ত কৃষি অফিসার জনাব দিপ্তী রানী রায়, উপজেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটির সদস্য ও ছাতিয়ানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মো. জালাল উদ্দিন শেখ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আদমদীঘির সহকারী কমিশনার (ভূমি) জনাব মো. ফিরোজ হোসেনের সভাপতিত্ত্বে উপজেলা কৃষি অফিসার জনাব মিঠু চন্দ্র অধিকারীর স্বাগত বক্তব্যে অনুষ্ঠেয় আজকের অনুষ্ঠানে ১৯ টি ব্লকে কর্মরত উপসহকারী কৃষি কর্মকর্তাগণ ও দপ্তরের এসএপিপিও জনাব মো. সাইফুল ইসলাম বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদান করেন।

ডাউনলোড
প্রকাশের তারিখ
04/04/2024
আর্কাইভ তারিখ
30/06/2024